অঞ্জনসের ঈদ ফ্যাশন শোতে নতুন দুটি ব্র্যান্ডের ঘোষণা

0
376

ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মিশেলে সমসাময়িক ট্রেন্ড বর্ণিল হয়েছে অঞ্জনসের প্রতিটি পোশাকে। ‘উৎসবে ও প্রতিদিনে ভিন্নমাত্রা’ স্লোগান নিয়ে গত ২৩ বছর ধরে অঞ্জনস প্রতিনিধিত্ব করে যাচ্ছে দেশীয় পোশাক ও ঐতিহ্যকে। এরই ধারাবাহিকতায় এবার অভিজাত ঈদ ফ্যাশন শো আয়োজন করা হয় ১৫ মে মঙ্গলবার। সেদিন সন্ধ্যার ওই আয়োজনে ট্রেডিশনাল, এথনিক, পাশ্চাত্য পোশাক র‌্যাম্পে প্রদর্শিত হয়। একই সঙ্গে অঞ্জনসের দুটি নতুন ব্র্যান্ডেরও ঘোষণা দেন প্রতিষ্ঠানটির শীর্ষ নির্বাহী শাহীন আহম্মেদ। তিনি বলেন, ‘দেশীয় ফ্যাশন, ট্রেডিশন এবং তাঁতকে জনপ্রিয় করতে অঞ্জনস কাজ করছে দীর্ঘদিন। ডিজাইন নিয়েও প্রতিনিয়ত করা হয়েছে নানা নিরীক্ষাধর্মী কাজ। সময়ের সঙ্গে সঙ্গে ফ্যাশন সচেতন ক্রেতাদের পরিবর্তিত চাহিদাকেই প্রাধান্য দেওয়া হয়েছে। এ কারণেই এথনিক ও ট্রেডিশনাল ফিউশন নিয়ে নীল রঙের বিশেষায়িত পোশাক লেবেল আর্ট অব ব্লু এবং পাশ্চাত্য ঘরানার পোশাক লেবেল মারজিন নামে দুটি নতুন ব্র্যান্ডের যাত্রা শুরু হচ্ছে আজ থেকে। নান্দনিক রুচি এবং সর্বশেষ ট্রেন্ড নিয়ে কাজ করবে নতুন এই ব্র্যান্ড দুটি।’

মঙ্গলবার সন্ধ্যায় গুলশানের অভিজাত এক হলে আয়োজিত এই জমকালো ফ্যাশন শোতে অংশ নেন দেশসেরা মডেলরা।

ঈদ সামনে রেখে অঞ্জনসের নতুন পোশাকে মডেলরা। ছবি: অঞ্জনসের সৌজন্যেঈদ সামনে রেখে অঞ্জনসের নতুন পোশাকে মডেলরা। ছবি: অঞ্জনসের সৌজন্যেশুরুতেই ডিজাইনারদের নতুন ঈদ সংগ্রহ নিয়ে অঞ্জনসের পোশাকে শুরু হয় র‌্যাম্প। পোশাক বৈচিত্র্যময় এবং ডিজাইন ভিন্নতায় শাড়ি-পাঞ্জাবি, সালোয়ার কামিজ-পাঞ্জাবি এবং শার্ট-টপস নিয়ে তিনটি আলাদা কিউতে অংশ নেন মডেলরা। এবারের ঈদ সংগ্রহে জামদানি, ইসলামিক, জিওমেট্রিক ও ফ্লোরাল মোটিফগুলোই প্রাধান্য পেয়েছে ফ্যাশন শোর প্রতিটি পোশাকে।

ডিজাইনারদের নিজস্ব উদ্ভাবনীবোধ এবং ফ্যাশন চিন্তা সমন্বিত হয়ে তারুণ্য নির্ভর পোশাকের ক্যানভাস হচ্ছে মার্জিন। নতুন যাত্রা শুরু হওয়া এই ব্র্যান্ডের দুটি কিউতে প্রদর্শিত হয় মেয়েদের কামিজ, ছেলেদের ক্যাজুয়াল শার্ট ও কটন প্যান্ট। পাশ্চাত্য কাটের সঙ্গে দেশীয় ফিউশন নিয়ে মেয়েদের টপস, পালাজ্জো, জিন্স ও ছেলেদের টি শার্ট এবং ডিজাইন বৈচিত্র্যের স্টিচ ফেব্রিকসে তৈরি জিন্স নিয়ে হয় ফ্যাশন কিউ।

ঈদ সামনে রেখে অঞ্জনসের নতুন পোশাকে মডেলরা। ছবি: অঞ্জনসের সৌজন্যেঈদ সামনে রেখে অঞ্জনসের নতুন পোশাকে মডেলরা। ছবি: অঞ্জনসের সৌজন্যেনীল কেন্দ্রিক বিষয় বিন্যাসে প্রাচ্য আর পাশ্চাত্য যুগপৎ ধরা দেয় প্রতিটি পোশাকের ক্যানভাসে। পোশাকে নীল যেন বেদনার নয়; ভালোবাসার রং হয়েই ফুটে উঠেছিল মডেলদের বসনে। ইনডিগো ডাই, ব্লক প্রিন্ট, জিওমেট্রিক মোটিফে শাড়ি-পাঞ্জাবির ফিউশন এবং সালোয়ার-কামিজ ও শার্ট নিয়ে দুটি পৃথক কিউ হয়। নীল থিমে উৎসবের এসব পোশাক নিয়ে হাজির হয় নতুন ব্র্যান্ড আর্ট অব ব্লু।

সংশ্লিষ্টরা জানান, এখন থেকে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড অঞ্জনসের কো-ব্র্যান্ড হিসেবে মার্জিন ও আর্ট অব ব্লু নামে দুটি পৃথক লেবেল চালু থাকবে। তবে তরুণ প্রজন্মের ফ্যাশনকে প্রতিনিধিত্ব করা নতুন ব্র্যান্ড মার্জিন এ মাসের শেষে বাজারে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here