আপনার রাশি

0
70

মেষ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

চলতি সপ্তাহে আপনি যথারীতি ব্যস্ত থাকেলও কিছু স্মৃতি আপনাকে তাড়া করবে। পিন্টু ভট্টাচার্যের গাওয়া একটি গানের সঙ্গে আপনি হয়তো নিজেকে কিছুটা মেলাতে পারবেন: শেষ দেখা সেই রাতে আমি একা এই রাতে/ আছে কিছু তারই আবেশ।…কতবারই আমি মনকে তো শুধালাম/ মালতী কি মাধবী ভুলে গেছি নাম।…গানটি শুনে নিজের সঙ্গে এর অর্থ মিলিয়ে নিন।

বৃষ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

লোকে বলে টেনশন করবেন না। টেনশন কেউ ইচ্ছাকৃতভাবে করে না। ওটা এসে যায়। তাহলেও বলব, চলতি সপ্তাহে কোনো ব্যাপারে আপনার টেনশন করার দরকার নেই। সব ঠিক হয়ে যাবে।

মিথুন২২ মে-২১ জুন। ভর # ৬

স্মার্টফোনটাকে কিছুতেই বাগে আনতে পারছি না। ভাবছি, এটা বদলে আমার পুরোনো সেটে ফিরে যাব। প্রিয় মিথুন, আপনি যেই হন, আপনাকে আমি ভুলিনি। এই কথাটুকু মনে রাখুন। সপ্তাহ শুভ হোক !

কর্কট২২ জুন-২২ জুলাই। ভর # ২

বলুন তো, আপনি মনের, না মন আপনার? মনকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। মন আপনার নির্দেশে চলুক।

সিংহ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

চলতি সপ্তাহটি আপনার কিছু মজাদার নাটকীয়তায় ভরে ওঠার কথা। মনে উদ্বেগ না রেখে পরিস্থিতির হাত ধরে চলুন। সপ্তাহ আপনার শুভ।

কন্যা২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

পুরোনো ভাবনা সরে গিয়ে চলতি সপ্তাহে আপনার মনে নতুন ভাবনা আসতে পারে। এই ভাবনাকে খুশি মনে গ্রহণ করুন। সপ্তাহ আপনার ভালো কাটবে।

তুলা২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

আপনার জীবনে এখন একই সঙ্গে বৃষ্টি ও রোদের খেলা চলছে। নিজেকে বলুন: যা গেছে তা যাক। অর্থাৎ এখন আপনার সামনে চলার সময়।

বৃশ্চিক২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

সবকিছু প্লাস-মাইনাস করে সপ্তাহটি আপনার ভালোই কাটবে বলে আমার মনে হয়। মনের মধ্যে অযথা দুশ্চিন্তা জমতে দেবেন না।

ধনু২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

আমি ধনু। নিজেকে আমি একজন দিনমজুর হিসেবে গণ্য করি। আমার কাছে প্রতিটি দিনই একটি নতুন দিন। হয়তোবা আপনি আমার সঙ্গে একমত হবেন। নতুন দিগন্তের দিকে তাকান। নতুন আশা ও বিশ্বাস নিয়ে সময় পার করুন।

মকর২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

হেমন্ত মুখোপাধ্যায়ের এই গানটি কে না শুনেছে: তারপর? তার আর পর নেই/ নেই কোনো ঠিকানা…গানটির মাঝখানে আছে: মনে রেখ আমিও ছিলাম/ ছোট্ট জীবন আর যত হাসি গান আমি/ তোমাকে দিলাম। এই গানটি শুনলে নিজের বর্তমান জীবনের সঙ্গে আপনি তা মিলিয়ে নিতে পারবেন।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

কঠিন শ্রমের মধ্যে থেকেও মনটাকে যতদূর সম্ভব হালকা রাখুন। এভাবে আপনি বাস্তবতাকে মেনে নিয়ে সামনে চলতে পারবেন। আমরা আপনার শুভ চাই।

মীন১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

শাস্ত্রে বলে, মীন কিছুটা রহস্যময় চরিত্রের অধিকারী। তবুও বলব প্রিয় মীন, নিজেকে মেলে দিয়ে চলার চেষ্টা করুন। এতে আপনার লাভ হবে। শুভ হোক !

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি— কাওসার আহমেদ চৌধুরী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here