টিভিতে ঢাকা অ্যাটাক

0
266

দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে সাফল্যের পর এবার টিভি পর্দায় দেখা যাবে দীপংকর দীপন পরিচালিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। জানা গেছে, এবার ঈদুল ফিতরে এটিএন বাংলায় দর্শক দেখতে পাবেন ছবিটি। প্রচারিত হবে ঈদের পরদিন বেলা ৩টা ১০ মিনিটে।

গত বছর ৬ অক্টোবর দেশের ১২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। এরপর দেশের প্রায় সব প্রেক্ষাগৃহেই ছবিটি প্রদর্শন করা হয়। ছবিটির আরও প্রদর্শনী হয়েছে যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়াসহ ইউরোপ আর মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশে।

‘ঢাকা অ্যাটাক’ ছবিটি পুলিশ অ্যাকশন থ্রিলার। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি ও তাসকিন রহমান। ‘ঢাকা অ্যাটাক’ ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র প্রমুখ।

ছবির অন্যতম চমক খলনায়ক তাসকিন রহমান, তিনি বোমা নিষ্ক্রিয় ইউনিটের একজন সদস্য হিসেবে অভিনয় করেন। ছবিতে পুলিশ কমিশনার, সোয়াট ও গোয়েন্দা কর্মকর্তা, সাংবাদিক—সব ধরনের চরিত্রই আছে। ছবিতে অ্যাকশন দৃশ্যে ব্যবহার করা হয়েছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক আর পাঁচ কিলোগ্রাম ওজনের হেলমেট। একদল চৌকস পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে সাজানো হয় এটি।

ছবির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবারকল্যাণ সমিতি লি. ও থ্রি-হুইলারস লিমিটেড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here